শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

Shikkha Bichitra
সোমবার, ১১ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » বিদেশে উচ্চশিক্ষা | বিশ্ববিদ্যালয় | বৃত্তি | শিক্ষাঙ্গন » নর্দান ইউনিভার্সিটির ২২ শিক্ষার্থী পেলেন চীন সরকারের শিক্ষাবৃত্তি
প্রথম পাতা » বিদেশে উচ্চশিক্ষা | বিশ্ববিদ্যালয় | বৃত্তি | শিক্ষাঙ্গন » নর্দান ইউনিভার্সিটির ২২ শিক্ষার্থী পেলেন চীন সরকারের শিক্ষাবৃত্তি
১০৫৬৭২ বার পঠিত
সোমবার, ১১ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নর্দান ইউনিভার্সিটির ২২ শিক্ষার্থী পেলেন চীন সরকারের শিক্ষাবৃত্তি

নর্দান ইউনিভার্সিটির ২২ শিক্ষার্থী পেলেন চীন সরকারের শিক্ষাবৃত্তিনর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ২২জন শিক্ষার্থী শতভাগ চীনা সরকারের বৃত্তি নিয়ে নান্টং কলেজ অব সায়েন্স এন্ড টেকনোলজিতে পড়ালেখার জন্য গেলেন।

স্কলারশিপ প্রাপ্ত ২২ শিক্ষার্থীদের জন্য বিদায় পূর্ববর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।
নর্দান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ুন কবির, রেজিস্ট্রার ড. কাজী শাহাদাত কবিরসহ বিভিন্ন অনুষধের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী, কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদেরকে শুভকামান জানান। সেই সাথে এই সুযোগ কাজে লাগিয়ে ভাল রেজাল্ট অর্জন করে দেশের জন্য সুনাম বয়ে আনার আহ্বান জানান।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে শুধুমাত্র নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থীরাই প্রতিবছর এই শিক্ষা বৃত্তি পেয়ে থাকেন।