শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

Shikkha Bichitra
বুধবার, ২০ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » খেলাধুলা | বিশ্ববিদ্যালয় » ডাকসুর ওয়াটার পোলো চ্যাম্পিয়ন বিজয় একাত্তর হল
প্রথম পাতা » খেলাধুলা | বিশ্ববিদ্যালয় » ডাকসুর ওয়াটার পোলো চ্যাম্পিয়ন বিজয় একাত্তর হল
৮৫১৮৮ বার পঠিত
বুধবার, ২০ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ডাকসুর ওয়াটার পোলো চ্যাম্পিয়ন বিজয় একাত্তর হল

ডাকসুর ওয়াটার পোলো চ্যাম্পিয়ন বিজয় একাত্তর হলঢাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) উদ্যোগে আয়োজিত শেখ রাসেল আন্ত:হল ওয়াটার পোলো প্রতিযোগিতার ফাইনালে জগন্নাথ হলকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিজয় একাত্তর হল।

এর মধ্য দিয়ে পর্দা নামলো ডাকসু আয়োজিত দুইদিন ব্যাপী শেখ রাসেল আন্ত:হল ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০১৯ এর। প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল। আর পুরো টুর্নামেন্টে অসাধারণ নৈপুণ্য দেখানো সার্জেন্ট জহুরুল হক হলের শাহীন আলম ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন।

১৯ নভেম্বর, মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুইমিং পুলে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এ সময় উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান পড়াশোনার পাশাপাশি শারীরিক উৎকর্ষতা সাধন ও মানষিক বিকাশে সব ধরনের খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরেন। তিনি ভিন্নধর্মী ও সুন্দর এ আয়জোনের জন্য ডাকসু নেতৃত্বকে ধন্যবাদ জানান।

ডাকসুর ক্রীড়া সম্পাদক তানভীর হাসান শাকিল বলেন, ডাকসু সবসময় ভিন্নধর্মী আয়োজন করে থাকে তারই ধারাবাহিকতায় এবং ওয়াটার পোলো খেলাকে ঢাবিতে সচল রাখার জন্য আমাদের এই আয়োজন। আগামীতেও এমন আয়োজন অব্যাহত থাকবে। এ সময় ওয়াটার পোলোকে ঢাবির ক্রীড়া তালিকায় রাখার জন্য ঢাবি উপাচার্যের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডাকসুর জিএস গোলাম রাব্বানী, ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানি, ফজলুল হক হলের প্রাধ্যক্ষ অধ্যাপক শাহ্ মো. মাসুম, ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন, ডাকসুর সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য, মাহমুদুল হাসান, তিলোত্তমা শিকদার, সাইফুল ইসলাম রাসেল প্রমূখ।