শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

Shikkha Bichitra
সোমবার, ৫ অক্টোবর ২০২০
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি » ফাঁস হয়েছে নতুন আইফোনের দাম
প্রথম পাতা » তথ্য-প্রযুক্তি » ফাঁস হয়েছে নতুন আইফোনের দাম
২৬১৬৩ বার পঠিত
সোমবার, ৫ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফাঁস হয়েছে নতুন আইফোনের দাম

ফাঁস হয়েছে নতুন আইফোনের দামএ বছরের বহুল প্রত্যাশিত অন্যতম স্মার্টফোন আইফোন ১২। আনুষ্ঠানিকভাবে উন্মোচনের আগেই অনলাইনে ফাঁস হয়েছে নতুন আইফোনের দাম।

অ্যাপল লিকার @a_rumors1111 এক টুইটে অ্যাপলের আসন্ন নতুন ৪ আইফোন- আইফোন ১২ মিনি, আইফোন ১২, আইফোন ১২ প্রো এবং আইফোন ১২ প্রো ম্যাক্স এর দাম প্রকাশ করেছেন। এই লিকারের দাবি, আইফোন ১২ মিনির ৬৪ জিবি ভার্সনের দাম হবে ৬৪৯ ডলার, ১২৮ জিবি ৬৯৯ ডলার এবং ২৫৬ জিবি ৭৯৯ ডলার।
আইফোন ১২-এর ৬৪ জিবি ভার্সনের দাম ৭৪৯ ডলার, ১২৮ জিবি ৭৯৯ ডলার এবং ২৫৬ জিবি ৮৯৯ ডলার।

আইফোন ১২ প্রোর ১২৮ জিবি ভার্সনের দাম ৯৯৯ ডলার, ২৫৬ জিবি ১,০৯৯ ডলার এবং ৫১২ জিবি ১,২৯৯ ডলার।

আইফোন ১২ প্রো ম্যাক্সের ১২৮ জিবি ভার্সনের দাম ১,০৯৯ ডলার, ২৫৬ জিবি ১,১৯৯ ডলার এবং ৫১২ জিবি ১,৩৯৯ ডলার।

তুলনা করলে বলা যায়, গত বছর আইফোন ১১ এর দাম স্টোরেজ ভেদে ছিল ৬৯৯-৮৪৯ ডলারের মধ্যে, আইফোন ১১ প্রোর দাম ছিল ৯৯৯-১,৩৪৯ ডলারের মধ্যে এবং আইফোন ১১ প্রো ম্যাক্সের দাম ছিল ১,০৯৯-১৪৪৯ ডলারের মধ্যে।

অ্যাপল কর্তৃপক্ষ এখনো আনুষ্ঠানিকভাবে নতুন আইফোন ১২ সিরিজের মডেল এবং দাম সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি। গত মাসে আয়োজিত অ্যাপলের ইভেন্টে আইফোনপ্রেমীরা নতুন আইফান ১২ সিরিজের ঘোষণা প্রত্যাশা করেছিলেন। তবে তাদের হতাশ হতে হয়েছে, কেননা ওই অনুষ্ঠানে অ্যাপলওয়াচ সহ আরো বেশ কিছু পণ্যের ঘোষণা দেওয়া হয়।

এদিকে খ্যাতনামা অ্যাপল লিকার জন প্রসারের দাবি, আগামী ১৩ অক্টোবর অ্যাপলের ইভেন্টে নতুন আইফোনের ঘোষণা আসতে পারে। তার দাবি, নতুন আইফোন ৪টি মডেলে বাজারে আনবে অ্যাপল। মডেলগুলো হলো আইফোন ১২ মিনি, আইফোন ১২, আইফোন ১২ প্রো এবং আইফোন ১২ প্রো ম্যাক্স।



আর্কাইভ