শিরোনাম:
ঢাকা, রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮

Shikkha Bichitra
বুধবার, ৪ মার্চ ২০২০
প্রথম পাতা » সংগঠন সংবাদ » আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড এর ‘চ্যানেল পার্টনার মিট ২০২০’ অনুষ্ঠিত
প্রথম পাতা » সংগঠন সংবাদ » আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড এর ‘চ্যানেল পার্টনার মিট ২০২০’ অনুষ্ঠিত
৭২৬৫৪ বার পঠিত
বুধবার, ৪ মার্চ ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড এর ‘চ্যানেল পার্টনার মিট ২০২০’ অনুষ্ঠিত

আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড এর ‘চ্যানেল পার্টনার মিট ২০২০’ অনুষ্ঠিতবাংলাদেশের বেসরকারী ফিড উৎপাদনকারী শীর্ষ স্বনামধন্য প্রতিষ্ঠান আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড আয়োজিত ‘চ্যানেল পার্টনার মিট ২০২০’ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এর কৃষি অনুষদীয় সম্মেলন ভবনে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৩ মার্চ) ময়মনসিংহ বিভাগের অন্তর্গত ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা জেলার শতাধিক পরিবেশক এ সম্মেলনে অংশ গ্রহণ করেছে। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন,ইসলাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ার্লড পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন এর প্রেসিডেন্ট আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক এ টি এম হাবিবউল্লাহ, ফিন্যান্স ও একাউন্টস এর অপারেটিভ ডিরেক্টর গোলাম মোস্তফা, নির্বাহী জিএম নুরুল মোর্শেদ এবং সেলস অপারেশন এর পরিচালক জিএইচএন এরশাদ, হেড অব সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট কাজী শিব্বির আহমেদ, জেনারেল ম্যানেজার মোঃ শামসুজ্জামান প্রমুখ।

ইসলাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ার্লড পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন এর প্রেসিডেন্ট আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার বলেন আফতাব ফিড লিমিটেড সরকারি সকল দিকনির্দেশনা মেনে সর্বাধিক ভালো ও মানসম্পন্ন ফিড তৈরী করছে। এ ফিড তৈরী করতে জন স্বাস্থ্য ও নিরাপদ খাদ্যকে বিশেষ গুরুত্ব দেয়া হচ্ছে। বিশ্বের সর্বাধুনিক মেশিনে মান সম্মত কাচা মাল ব্যবহার করে এ ফিড তৈরী করা হয় বলে এর গুণগত মান বাজারের অন্য যে কোন ফিডের তুলনায় অনেক উন্নত। তিনি এ ফিডের বাজারজাতকরণে পরিবেশকদের আরও আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি কোম্পানির উন্নয়ন কার্যক্রমের বিস্তারিত বর্ণনা দেন এ সেক্টরে খামারী ও পরিবেশকদের করণীয় সম্পর্কে বিভিন্ন পরামর্শ দেন। তিনি লক্ষ্যমাত্রা অর্জনে পরিবেশকদের সহযোগিতাও কামনা করেছেন। তিনি পরিবেশকদের উদ্দেশ্যে আরও বলেন আমাদের সকলকে সততা ও ন্যায়-নীতির মাধ্যমে ব্যবসা পরিচালনা করতে হবে। আপনারা শুধু ব্যবসা করছেন না, দেশের খাদ্য ও পুষ্টি নিরাপত্তা উন্নয়নে ব্যাপক ভূমিকাও রাখছেন।



আর্কাইভ