শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

Shikkha Bichitra
বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » সংগঠন সংবাদ » প্রফেসর ড. আবদুল খালেক এবং প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা
প্রথম পাতা » সংগঠন সংবাদ » প্রফেসর ড. আবদুল খালেক এবং প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা
৯৮৬৯৮ বার পঠিত
বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রফেসর ড. আবদুল খালেক এবং প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা

প্রফেসর ড. আবদুল খালেক এবং  প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছাবাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ উপ-কমিটির চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক এবং কমিটির সদস্য মনোনীত হওয়ায় প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলামকে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে।

---

আজ ১০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টায় নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র উপাচার্য দপ্তরে তাঁদের এই শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা জাকিরুল ইসলাম সান্টু, তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহ্বায়ক মিরাজুল ইসলাম মতিন, সদস্য-সচিব মনিরুজ্জামান, সহকারি অধ্যাপক মতিউর রহমান মিলন, সদস্য আফজাল হোসেন, বাগমারা উপজেলা ছাত্রলীগের সদস্য মুঞ্জুর রহমান জীবন, রাজশাহী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক এবং নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভিার্সিটির ছাত্রকল্যাণ উপদেষ্টা হাসান ঈমাম সুইটসহ সংগঠনের বর্তমান সদস্যবৃন্দ।

---

শুভেচ্ছা গ্রহণ অন্তে প্রফেসর ড. আবদুল খালেক বলেন, এ শুভেচ্ছা আমাকে নয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করলাম। তিনি আমার উপর যে আস্থা ও ভালবাসা রেখেছেন সেটা সততা ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্ঠা চালিয়ে যাবো।



আর্কাইভ