শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

Shikkha Bichitra
রবিবার, ২৭ অক্টোবর ২০১৯
প্রথম পাতা » Default Category | বিশ্ববিদ্যালয় » শেকৃবি-তে প্রথমবারের মতো ডীনস অ্যাওয়ার্ড পাচ্ছে ১০২০ শিক্ষার্থী
প্রথম পাতা » Default Category | বিশ্ববিদ্যালয় » শেকৃবি-তে প্রথমবারের মতো ডীনস অ্যাওয়ার্ড পাচ্ছে ১০২০ শিক্ষার্থী
৮৭২০ বার পঠিত
রবিবার, ২৭ অক্টোবর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শেকৃবি-তে প্রথমবারের মতো ডীনস অ্যাওয়ার্ড পাচ্ছে ১০২০ শিক্ষার্থী

শেকৃবি-তে প্রথমবারের মতো ডীনস অ্যাওয়ার্ড পাচ্ছে  ১০২০ শিক্ষার্থীশেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৮ বছর পর প্রথমবার ডীনস অ্যাওয়ার্ড পেতে যাচ্ছেন কৃষি অনুষদের শিক্ষার্থীরা। ২০০৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত মানদন্ড অনুযায়ী এ অনুষদ থেকে ডীনস অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়েছেন এক হাজার ২০ শিক্ষার্থী।

রোববার (২৭ অক্টোবর) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে রেজিস্টার্ড ৫শ ৫২ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, কৃষি অনুষদের ডীন অধ্যাপক ড. মো. ফজলুল করিম।

ডীনস অ্যাওয়ার্ড কমিটির বিজ্ঞপ্তি অনুযায়ী, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের আন্ডার গ্রাজুয়েট অর্ডিন্যান্স ২০০৩, রিভাইসড ২০০৫, রিভাইসড ২০০৮ এবং রিভাইসড ২০১৪ এর ধারা ২১ অনুযায়ী ২০০৩ থেকে ২০১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত প্রতি লেভেলের ১ম ও দ্বিতীয় সেমিস্টারের প্রত্যেকটিতে নূন্যতম জিপিএ ৩.৭৫ এবং ২০১৫ থেকে ২০১৮ শিক্ষাবর্ষ পর্যন্ত নূন্যতম জিপিএ ৩.৮০ অর্জনকারী কৃষি অনুষদের মোট ১০২০ জন অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য রেজিস্টার্ড ৫৫২ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে। অবশিষ্ট ৪৬৮ জনের লিস্ট পরবর্তীতে বিজ্ঞাপিত হলে কৃষি অনুষদের ডীন বরাবর আবেদনের প্রেক্ষিতে ডীন অ্যাওয়ার্ড সার্টিফিকেট প্রদান করা হবে।



আর্কাইভ