শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

Shikkha Bichitra
বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৯
প্রথম পাতা » Default Category | খেলাধুলা | বিশ্ববিদ্যালয় » কানাডিয়ান ইউনিভার্সিটি স্পোর্টস উইক-২০১৯ সমাপ্ত
প্রথম পাতা » Default Category | খেলাধুলা | বিশ্ববিদ্যালয় » কানাডিয়ান ইউনিভার্সিটি স্পোর্টস উইক-২০১৯ সমাপ্ত
৬৭৮৩৭ বার পঠিত
বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কানাডিয়ান ইউনিভার্সিটি স্পোর্টস উইক-২০১৯ সমাপ্ত

কানাডিয়ান ইউনিভার্সিটি স্পোর্টস উইক-২০১৯ সমাপ্তকানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর স্পোর্টস ও হেলথক্লাবের উদ্যোগে সপ্তাহ ব্যাপী‘স্পোর্টস উইক-২০১৯’ সম্পন্ন হয়েছে।

১৫ডিসেম্বর, ২০১৯ বনানীর সোয়াট খেলার মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ মাহ্ফুজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রেজারার শেখ মোজাফফর হোসেন। দাবা, টেবিল টেনিস ও ফুটবল এই তিনটি ক্যাটাগরিতে ইভেন্টটি সাজানো হয়েছিল। দাবায় শরিফুল হাসান এবং দ্বৈত টেবিল টেনিসে চ্যাম্পিয়ন হন ফয়েজ আলি খান-সাব্বির।

ফুটবলে জিডক্সকে ৫-১ গোলের ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন দোয়েল এফসি। এসময় আরও উপস্থিত ছিলেন বিজনেস স্কুলের প্রধান ও এ্যাসোসিয়েট প্রফেসর জনাব এস. এম. আরিফুজ্জামান, এমবিএ/ইএমবিএ প্রোগ্রামের পরিচালক ড. মামুন আল বশির, সিএসই ডিপার্টমেন্ট প্রধান শাহ রেজা ফাহাদ হোসেন, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. জহির বিশ্বাস, ইংলিশ ডিপার্টমেন্ট সহকারী অধ্যাপক শাহরিয়ার মোহাম্মাদ কামাল, বিবিএ ডিপার্টমেন্ট লেকচারার শাহবুদ্দিন ও তাহসিন বিনতে আনিস। স্পোর্টস উইকটি পরিচালনা করেন স্পোর্টস ও হেলথ ক্লাবের এ্যাডভাইজর আশিকুল ইসলাম।



আর্কাইভ