শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

Shikkha Bichitra
বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » মেলা » শুরু হয়েছে গার্মেন্টস খাতের ৪টি আন্তর্জাতিক প্রদর্শনী
প্রথম পাতা » মেলা » শুরু হয়েছে গার্মেন্টস খাতের ৪টি আন্তর্জাতিক প্রদর্শনী
১৪৯০২৬ বার পঠিত
বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শুরু হয়েছে গার্মেন্টস খাতের ৪টি আন্তর্জাতিক প্রদর্শনী

শুরু হয়েছে গার্মেন্টস খাতের ৪টি আন্তর্জাতিক প্রদর্শনীরাজধানীর কুড়িলে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হলো টেক্সটাইল ও গার্মেন্টস খাতের ৪টি আন্তর্জাতিক প্রদর্শনী। বৃহস্পতিবার (৭ নভেম্বর ২০১৯) থেকে পঞ্চমবারের মতো আয়োজিত এ প্রদর্শনীতে এশিয়া ও ইউরোপের ১৪টি দেশ অংশ নিচ্ছে। এসব দেশ থেকে বস্ত্র ও পোশাক শিল্প, ডিজিটাল প্রিন্টিং, সাইন ইন্ডাস্ট্রি, পেপার প্রিন্টিং ও প্যাকেজিং শিল্পের সঙ্গে জড়িত সব ধরণের যন্ত্রপাতি, টেকনোলজি, এক্সেসরিজ উৎপাদনকারী, সরবরাহকারী ও আমদানিকারকরা অংশ নিচ্ছে। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী এ প্রদর্শনীর উদ্ভোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রদর্শনীর আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে রেডকার্পেট থ্রিসিক্সটিফাইভের প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ ইমতিয়াজ প্রদর্শনীর বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আমাদের দেশীয় ও বিদেশী প্রস্তুতকারক, ডিলার ও সরবরাহ্ কারীরা তাদের কাংক্ষিত ক্রেতা হিসেবে বস্ত্র ও পোশাক খাতের প্রস্তুত কারক, রপ্তানী কারক ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে বি টু বি সম্পর্ক স্থাপন করতে সক্ষম হবেন।

আর তাই বাংলাদেশের বস্ত্র ও পোশাক শিল্প এবং সংশ্লিষ্ট খাতের সাথে জড়িত সকল ব্যবসায়ী, শিল্প মালিক, উদ্যোক্তা, টেকনিক্যাল এক্সপার্ট, ইঞ্জিনিয়ার এবং মার্চেন্ডাইজারদের নাগালের মধ্যে বিশ্বের আধুনিক প্রযুক্তি, যন্ত্রপাতির নতুনত্ব ও খুঁটিনাটি পৌছে দিতে এই প্রদর্শনী গুলো সন্দেহাতীত ভাবে একটি অত্যন্ত গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করবে।

মেলাটি আগামী ১০ই নভেম্বর ২০১৯ পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত সকল দর্শণার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।



আর্কাইভ