শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

Shikkha Bichitra
বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০
প্রথম পাতা » ফলাফল | মাধ্যমিক বিদ্যালয় | শিক্ষা | শিক্ষাঙ্গন » ১৬তম নিবন্ধনের ফলাফল প্রকাশ, উত্তীর্ণ ২২ হাজার ৩৯৮ জন
প্রথম পাতা » ফলাফল | মাধ্যমিক বিদ্যালয় | শিক্ষা | শিক্ষাঙ্গন » ১৬তম নিবন্ধনের ফলাফল প্রকাশ, উত্তীর্ণ ২২ হাজার ৩৯৮ জন
৬৯৮০৬ বার পঠিত
বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

১৬তম নিবন্ধনের ফলাফল প্রকাশ, উত্তীর্ণ ২২ হাজার ৩৯৮ জন

১৬তম নিবন্ধনের ফলাফল প্রকাশ, উত্তীর্ণ ২২ হাজার ৩৯৮ জন১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) রাতে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)-এর নির্ধারিত ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়। এনটিআরসিএর চেয়ারম্যান মো. আকরাম হােসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)-এর অধীনে ১৫ ও ১৯ নভেম্বর, ২০১৯ জারিখে যােড়শ নিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৯ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত্ত হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী মােট পরীক্ষার্থীর সংখ্যা ১৫৪,৬৬৫ জন।

পরীক্ষার ফলাফল অদ্য ১১ নভেম্বর—২২০ তারিখ রাত ১১:০০ টায় প্রকাশ করা হয়। উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা স্কুল-২ পর্যায়ে ১,২০৩ জন, স্কুল পর্যায়ে ১৭,১৪০ জন এবং কলেজ পর্যায়ে ৪,০৫৫ জনসহ সর্বমােট ২২,৩৯৮ জন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে সার্বিক পাসের গড় হার ১৪,৪৮%। উল্লেখ্য, লিখিত পরীক্ষায় ঞ্জীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে ওয়েবসাইট ও এসএমএস এর মাধ্যমে অবহিত করা হবে।

পরীক্ষার ফলাফল http//ntrca.teletalk.com.bd/result/ লিংক থেকে বিস্তারিত জানা যাবে। তাছাড়া কৃতকার্য প্রার্থীদেরকে টেলিটক বিডি লিঃ হতে SMS-এর মাধ্যমেও ফলাফল জানিয়ে দেয়া হবে।